Monday, November 9, 2015

স্যামসাং ফোন কিনলে ৩৯ হাজার

স্যামসাং ফোন কিনলে ৩৯ হাজার টাকার উপহার

সবাইকে আমার সালাম, আসসালামুআলাইকুম। আশা করি সাবাই নিশ্চই ভাল  আছেন। আপনাদের জন্য দোয়া করি যেন আপনারা সাবাই সব সময় ভাল থাকতে পারেন। যাই হোক আজ আমি আপনাদের মাঝে একটি অসাধারন অফার নিয়ে এসেছি তা হল স্যামসাং ফোন কিনলে ৩৯ হাজার টাকার উপহার । 
 স্যামসাং তাদের ফোনের বাজার চাঙ্গা করার উদ্যোগ নিয়েছে। গ্রাহকদের হাতে স্মার্টফোন পৌঁছে দিতে বিশেষ অফার ঘোষণা করেছে স্যামসাং। বিশেষ অফারের আওতায় স্যামসাং তাদের ফোন কিনলে ৩৯ হাজার টাকার গিফট দিচ্ছে। তবে যেকোনো মডেলের স্যামসাং ফোন কিনলেই এই অফার মিলবে না। এ জন্য কিনতে হবে, গ্যালাক্সি এস৬, এস৬ এজ, এস৬ এজ প্লাস অথবা নোট ৫।







এই ফোনগুলোর যেকোনো একটি কিনলেই দেওয়া হবে ৩৫০ ডলারের ফোনের অ্যাক্সেসরিজ, ৫০ ডলার ক্যাশ। আর যদি আপনি আপনার ব্যবহৃত আইফোনটি বিক্রি করে স্যামসাং এর গ্রাহক হন, তাহলে স্যামসাং দেবে আপনাকে প্লে স্টোরে ১০০ ডলারের ক্রেডিট। যা দিয়ে আপনি যেকোনো অ্যাপস কিনতে পারবেন।

বিশেষ এই উপহার দুইভাবে পাওয়া যাবে। একটিতে আছে স্যামসাংয়ের দ্রুত চার্জিং পোর্টেবল ব্যাটারি প্যাক, ওয়্যারলেস চার্জিং প্যাড এবং সোয়ারভস্কির ক্রিস্টাল ফোন কভার। অন্যটিতে আছে ব্যাটারি প্যাক ও চার্জিং প্যাডের সঙ্গে স্যামসাং এর একটি হেডফোন। ৫০ ডলার ছাড় পাওয়ার জন্য আপনাকে স্যামসাংয়ের পে মোবাইল সিস্টেমটি ফোনে চালু করতে হবে। ছাড় চলবে চলতি মাসের ২২ নভেম্বর পর্যন্ত।

আগের পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন 

সূএ ঃ কালের কণ্ঠ  ।


No comments:

Post a Comment